Friday, June 5, 2020

সফল হৃদযন্ত্রের অপারেশনের পরে অ্যারনল্ড শোয়ার্জেনেগার বাসায় ফিরলেন(Arnold Schwarzenegger back home after successful heart surgery)

Arnold Schwarzenegger


অভিনেতা শীঘ্রই টার্মিনারেটর ছয়টি পর্বের চিত্রগ্রহণের দিকে মনোযোগ দেবেন।অ্যারনল্ড শোয়ার্জেনেগার বাড়িতে ফিরে এসেছেন এবং সফল হৃদযন্ত্রের সার্জারির পরে "অবিশ্বাস্যভাবে দ্রুত সুস্থতা লাভ করছেন"। গত সপ্তাহে লস এঞ্জেলেসের একটি মেডিকেল সেন্টারে 70 বছর বয়সী অ্যারনল্ড শোয়ার্জেনেগারের সফল অপারেশ হয়।

শোয়ার্জেনেগার তার হাসপাতালের বিছানা থেকে টুইটারে টুইট করেছেন যেন তার ভক্তরা  জানতে পারে যে তার অপারেশ প্রক্রিয়াটি কীভাবে চলছে। তিনি তার কোটি কোটি ভক্ত কে বলেন " অচিরে আমি আপনাদের মাঝে ফিরে আসবো"।

তার মুখপাত্র ড্যানিয়েল কেচেল নিশ্চিত করেছেন যে তিনি ক্যাথেটার ভালভ প্রতিস্থাপন করার পর বলেছিলেন "আমি ফিরে এসেছি"।সাবেক ক্যালিফোর্নিয়া গভর্নর পরে টুইট করেছে: "এটা সত্য: আমি ফিরে এসেছি!আমি একটি ছোট সময় পর জেগে উঠলাম।আমি জেগে উঠি, এবং যে জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি স্রস্ট্রি কর্তার নিকট।

"ডাক্তার এবং নার্সদের ধন্যবাদ। এবং আমি সত্যিই সব ধরণের উৎসাহ মুলক বার্তা জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি ভক্ত ও শুভাকাংক্ষিদের নিকট যারা সবসময় আমার খোজ খবর নিয়েছেন।"

0 comments:

Post a Comment