Tuesday, June 9, 2020

সালমাকে আবার বিয়ে করতে চান সাবেক স্বামী (Salma)



ঢাকা: ক্লোজআপ ওয়ান খ্যাত তারকা সালমা ক্যারিয়ারের মাঝেই বিয়ে করেন দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিককে। ২০১১ সালে সালমা ও শিবলী সাদিকের পারিবারিকাভাবেই বিয়ে সম্পন্ন হয়।

সালমা ও শিবলির সংসারজুড়ে আসে একমাত্র কন্যা স্নেহা। রাজধানীর ধানমণ্ডি এলাকায় সালমা ও শিবলী বসবাস করে আসছিলেন। কিন্তু ২০১৬তে সালমার সাথে শিবলীর পারিবারিক দ্বন্দ্ব চরমে উঠলে সালমাই শিবলীকে ডিভোর্সের উদ্যোগ নেন।

সব ভুলে সালমা একামাত্র মেয়ে স্নেহাকে নিয়ে নিয়মিত গান করছেন, চলছে মিউজিক ভিডিওর শুটিংও। আর স্টেজ শোর ব্যস্ততা তো আছেই।

তবে সম্প্রতি গুঞ্জন রটেছে সালমার সাবেক স্বামী আবারও বিয়ে করতে চান গায়িকাকে। সব ভুলে সালমাকে দ্বিতীয় দফায় ঘরে তোলার প্রস্তাবও নাকি গায়িকার কাছে পৌঁচ্ছে গেছে।
অবশ্য এ বিষয়ে সালমা বলেন, এসব বিষয় নিয়ে আমি কোনো ধরনের কথা বলতে চাই না। দয়া করে আমাকে আমার অতীত ভুলে নতুন করে কাজ করতে দিন।

তিন জোড়া কাছে আসার ‘সত্য’ গল্প!

ভালোবাসা দিবস উপলক্ষে এবারও টিভিতে দেখা যাবে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’র তিনটি নাটক। প্রতিবারের মত এবারও প্রতিযোগিতার মাধ্যমে দর্শকদের কাছ থেকে ভালোবাসার গল্প সংগ্রহ করা হয়েছে। সেখান থেকে অগণিত কাছে আসার গল্প থেকে বাছাই করে নির্বাচিত করা হয়েছে তিনটি কাছে আসার গল্প।

আর তা থেকেই নির্মিত হয়েছে নাটক ‘তবুও ভালোবাসি’, ‘আমি তোমার গল্প হবো’ ও ‘শহরে নতুন গান’। আর প্রত্যেকটই নাটকের সাথে যুক্ত করা হয়েছে তিন সেরা শিল্পীর গান। গান গেয়েছেন অদিত, মিনার ও রাফা।

এদিকে নাটক গুলো হল, ‘তবুও ভালোবাসি’। এ কে এম মাহফুযুল আলম অনিক-এর গল্পে নির্মিত হয়েছে এটি । রোবায়েত মাহমুদের পরিচালনায় নাটকটিতে অভিনয় করছেন সাফা কবির ও সিয়াম আহমেদ। এর টাইটেল গান করেছেন অদিত।

মাবরুর রশীদ বান্নাহ নির্মাণ করেছেন ‘আমি তোমার গল্প হবো’। মো. খায়রুল হাসানের গল্পে নাটকটি নির্মিত হয়েছে। এতে অভিনয় করছেন মুমতাহিনা টয়া ও তৌসিফ মাহবুব। গান করেছেন মিনার।

শহরে নতুন গান’র গল্প লিখেছেন মো. রফিকুল ইসলাম। পরিচালনা করছেন সাফায়েত মনসুর রানা। মূল চরিত্রে অভিনয় করছেন সাবিলা নূর ও মনোজ কুমার। নাটকটির গান তৈরি করেছেন রাফা

0 comments:

Post a Comment